Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

2024 সালে মোবাইল দিয়ে ইনকামের সেরা সাইট II Barta Bani

2024 সালের মোবাইল দিয়ে  ইনকামের সেরা সাইট


আসসালামু আলাইকুম! 

কেমন আছেন আপনারা সবাই, আশা করি সকলেই অনেক ভাল আছেন।

আজকে আপনাদের মাঝে এমন একটি সাইট শেয়ার করব। যে সাইটটিতে মূলত আপনি আপনার হাতে থাকা স্মার্টফোনটি দিয়ে কাজ করে ইনকাম করতে পারবেন। 

তবে যদি আপনার একটি পিসি বা ল্যাপটপ থাকে তাহলে খুব সহজেই আপনি কাজগুলো কমপ্লিট করতে পারবেন। আমরা অনেকেই youtube বা google থেকে জেনেছি অনলাইন থেকে ইনকাম করা যায়। 

হ্যাঁ অবশ্যই একথাটি সত্য অনলাইন থেকে ইনকাম করা যায়। আজকে আমি আপনাদের সাথে যে সাইটটি শেয়ার করব, এটা হচ্ছে একটা ছোট মাইক্রো ফ্রিল্যান্সিং সাইট। আপনি যদি কোন একটা স্কিল ডেভেলপ করতে পারেন, ওয়েব ডিজাইন গ্রাফিক ডিজাইন অথবা ডিজিটাল মার্কেটিং এর কাজগুলো যদি আপনি করতে পারেন, তাহলে এই সাইটে আপনি ফ্রিল্যান্সিং করে ইনকাম করতে পারবেন। 

আমরা ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসগুলোতে কাজ পাই না,  আর কাজ না পাওয়ার প্রধান কারণ হচ্ছে আমরা অনলাইনে একটিভ থাকি না, আর একটিভ থাকবোই বা কিভাবে যদি আমরা কাজই না পাই তাহলে অ্যাক্টিভ থেকেও তো কোন লাভ নেই। 

কিন্তু আপনাদের সাথে আজকে যেই ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসটি শেয়ার করব, সেই মার্কেটপ্লেস এ আপনারা এক্টিভ থাকা অবস্থায়ও ছোট ছোট কাজ করে ইনকাম করতে পারেন, এই মার্কেটপ্লেসে গিগ খোলার পাশাপাশি ছোট ছোট মাইক্রো জব করেও আপনি আর্নিং করতে পারেন। 


যারা একটু এডভান্সড লেভেলের আছেন তারা অবশ্যই বুঝে গেছেন আমি আপনাদের সাথে কোন ধরনের সাইট শেয়ার করতে চলেছি। এই সাইটটি থেকে আপনি ছোট ছোট কাজ থেকে নিয়ে অনেক বড় ধরনের কাজও আপনি সাইটে আপনি পেতে পারেন। 

তো চলুন আর ঘুরাঘুরি না করে আমরা জেনে নেই আজকের যে সাইটটি নিয়ে আমি কথা বলতেছিলাম সেই সাইটটি কোনটি। 

সাইটটির নাম হচ্ছে sproutgigs.com আমি মনে করি যারা আপনারা নতুন ফ্রিল্যান্সার আছেন যারা নতুন ফ্রিল্যান্সিং শিখছেন তাদের জন্য এই মার্কেটপ্লেসটি হতে পারে বেস্ট। 

মার্কেটপ্লেস সম্পর্কে বিস্তারিত জানতে নিচের এই ভিডিওটি দেখে আসতে পারেন। 

এই সাইটটিতে কাজ পাওয়া খুবই সহজ কারণ এখানে কম্পিটিশন কম কিন্তু বায়ার অনেক বেশি। আশা করি এই সাইটে কাজ করে ইনকাম করতে পারবেন এবং এই সাইটে আপনি আপনার ভালো একটা ক্যারিয়ার করতে পারবেন। 

যারা কাজ করতে আগ্রহী তারা নিচের লিংকে ক্লিক করে সাইনআপ করে নিতে পারেন। 

Site Link: https://sproutgigs.com/

Post a Comment

0 Comments